মায়া
- শামীম আহমাদ - জুয়াঘর ০৩-০৫-২০২৪

"হয়ত গভীর রাতে...
....;খেঁকশিয়ালের ডাকে...!!
রক্তিম চোখ দুটিতে যদি অশ্রু না থাকে.....;
....;তবে দরজার ওপাশেতে অপেক্ষায় মৃত্যু ছাঁয়া..!!!
....;নেশাতে চুর,
তবু কাটেনি তোমার মায়া...!!!"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।